Goodnight Mommy (2022) Full Movie!

Goodnight Mommy (2022) Full Movie!

মুভির শুরুতে আমরা এলিস এবং লুকাস নামে দুটি শিশুকে দেখতে পাই যারা তাদের বাবার সাথে তাদের মায়ের বাড়িতে বসবাস করছে।

বাবা তাদের বাড়ির বাইরে রেখে বাইরে থেকে ফিরে যায়। এলিস এবং লুকাস যখন বাড়ির ভিতরে যায়, তারা দুজনেই তাদের মায়ের সাথে দেখা করতে খুব উত্তেজিত হয়। কিন্তু বাড়ির ভেতরে অনেক খোঁজাখুঁজি করেও তাদের মোম পাওয়া যায় না, বরং ঘরের সব জিনিসপত্র ছড়িয়ে-ছিটিয়ে পড়ে আছে। 

শুধু এখন তার মোম বাথরুম থেকে বেরিয়ে আসতে দেখা যায়. সে তার মুখে একটি মাস্ক লাগিয়েছে এবং সে তাদের উভয়কে বলে যে আমার মুখে অস্ত্রোপচার হয়েছে, তাই আমি এই মুখোশটি খুলতে পারব না, যার কারণে সেই শিশুদের তাদের মায়ের সাথে দেখা করার উত্তেজনা অনেকটাই কমে যায়। মা আলিশকে একটি স্বাগত উপহার দেয় যা পেয়ে সে খুব খুশি হয়। কিন্তু দুজনের মনে একটাই কথা চলছে যে মা মুখোশ খুলে ফেললে তার চেহারা কেমন হবে? এর পরে, সে মায়ের কাছে আসে এবং তাকে কিছু নিয়ম ব্যাখ্যা করতে শুরু করে যেমন আপনি আমার বেডরুমে আসবেন না এবং কাছের শুটিং স্পটেও যাবেন না। 

বাচ্চারা তাদের মাকে জড়িয়ে ধরে খুব খুশি হয় এবং অ্যালিস তাদের বলে যে সে দেয় একটি পেইন্টিং এবং এটি পাওয়ার পর তার মায়ের প্রতিক্রিয়া বিশেষ কিছু নয়।এর পরে, সবাই একসাথে বসে টিভি দেখতে শুরু করে এবং তাদের মা তাদের গল্প বলে এবং তাদের শুভরাত্রি বলার জন্য ঘর থেকে বেরিয়ে যেতে শুরু করে। তারপরে সে লুকাসকে বলে যে মা আমাদের সেই গানটি বাজাননি যা তিনি সবসময় বাজাতেন, যার উপর তিনি লুকাসকে উদ্বিগ্ন না হতে বলেন, তিনি হয়তো ভুলে গেছেন, কিন্তু তার মা দরজার বাইরে তার কথা শোনেন। এখন সকাল হয়েছে, পঙ্গপাল এবং আলিয়াস খেলছে, তাই তারা একই শুটিং স্পটে যায় যেখানে তাদের মা তাদের যেতে নিষেধ করেছিলেন, কিন্তু তারা উভয়ই রাজি না হয়ে ভিতরে যায়। সেখানে গিয়ে অ্যালিস তার শৈশবের কিছু জিনিসপত্র দেখে, কিন্তু কাছাকাছি সে কাঠের টুকরোতে রক্তও দেখে। 

এটি দেখে অ্যালিস খুব বিরক্ত হয় এবং ঘর থেকে দৌড়ে বেরিয়ে যায় এবং বাইরে আসার সাথে সাথে সে তার মাকে দেখে যে খুব রেগে আছে। রাগে সে অ্যালিসকে নিচে ফেলে দেয়। পড়ে যাওয়ার কারণে অ্যালিস তার হাতে আহত হয়। অ্যালিসের চোটে লুকাস চাপ প্রয়োগ করছে কিন্তু দুজনের মনেই একই কথা চলছে, এখন রাত হয়ে গেছে, প্রথমে সে ঘুমাচ্ছে, তারপর আবার একই জিনিস দেখছে, রক্ত, খেলাধুলা। আর বন্দুকের স্যুটের কারণে, তার চোখ খোলা। যদি সে প্রথমে তার স্যুট চেষ্টা করে, সে বিছানা ভিজিয়ে দেবে। এখন এর পরে, অ্যালিস যখন ঘর থেকে বেরিয়ে যায়, সে দেখে তার মা ফোনে কারও সাথে কথা বলছেন। সে কাউকে বলছে যে আমি এই নাটক করতে করতে ক্লান্ত, তখন অ্যালিস কিছু শব্দ করে এবং তার মা জানতে পারে যে সেখানে কেউ ছিল কিন্তু অ্যালিস সেখান থেকে পালিয়ে যায় এবং তার ঘরে যায় এবং এর পরেও ঘুমায়। তার মা বিশ্বাস করে যে এলিসই এখানে এসেছিল।

সকাল হতে না হতেই, এলিস লুকসকে সব কথা বলছে, তখন হঠাৎ তার মা আবার কারো কাছ থেকে ফোন পান। সে কথা বলতে তার রুমের ভিতরে যায়। তারা দুজনেই তাদের মাকে অনুসরণ করে এবং তার ঘরে পৌঁছায় এবং তারা বাইরে থেকে পুরো জিনিসটি শুনতে পাচ্ছে কিন্তু তারা ভিতরে থেকে কোন শব্দ শুনতে পাচ্ছে না, তাই শিশুরা তাদের ধূর্ত মন ব্যবহার করে এবং তাদের মায়ের কাছে একটি দড়ি দিয়ে ওয়াকি টকি বেঁধে দেয়। ভিতরে গিয়ে সেটি নামিয়ে দেখতে পান যে তাদের ছবি মোমের ঘরে রাখা হয়নি। 

ঠিক তখনই তার মা রুমে আসে এবং সে পালানোর জন্য পর্দার আড়ালে লুকিয়ে থাকে। এখন মা রুমে পৌঁছানোর সাথে সাথে সে নাচতে শুরু করে এবং একই সাথে সে সিগারেটও খাচ্ছে। এসব কিছু ছাড়াও তার চোখ পড়ে পাশের একটি বড় ডাস্টবিনের ওপর যেখানে সে ওই ডাস্টবিনের ভেতরে নিজের আঁকা ছবি দেখতে পায়। A ব্যালেন্সের সন্দেহ আরও বাড়ে। যে এটা তার মোম না. এর পরে আমরা তার মোম দেখতে পাই যা বাথরুমের ভিতরে যায় এবং তার ভর বন্ধ করে নিচ্ছে। কিন্তু অ্যালিসের মতো আমাদেরও তার মুখ দেখানো হয় না। 

বিছানার নিচে লুকিয়ে থাকা অ্যালিস খুব ভয় পেয়েছিল, কিন্তু এখন সে পুরোপুরি নিশ্চিত যে এটি তার মোম নয়। মা বাথরুম থেকে বের হলে পাশে পড়ে থাকা পেইন্টিং দেখে বুঝতে পারে কেউ ঘরে ঢুকেছে। কিন্তু সে সেই ড্রয়িং ছিঁড়ে দশ বাতাসে ফেলে দেয়। এর পর অ্যালিস লুকার সাথে কথা বলে এবং তাকে পুরো ঘটনা জানায়। এখন তারা উভয়ই সত্য খুঁজে বের করতে বাহিনীতে যোগ দেয়। 

প্রথমত, তারা তাদের মায়ের একটি ছবি তোলে এবং এটি তার পুরানো ছবির সাথে মিলে যায়। তারপর যখন তারা তাদের সাথে মেলাচ্ছেন তখন তারা জানতে পারে যে তাদের মোমের চোখের রঙ সবুজ ছিল কিন্তু এখন তাদের চোখের রঙ নীল হয়ে গেছে এবং এটি তাদের সন্দেহকে সম্পূর্ণ বিশ্বাসে পরিণত করে। তাই অ্যালিস তার বাবাকেও বলে যে সে আমাদের মা নয়। মা যখন বিরোধের কথা জানতে পারেন, তখন তিনি ঘরে আসেন এবং অ্যালিসকে খুব জোরে চিৎকার করেন এবং তার ফোনটি নিয়ে সেখান থেকে চলে যান।

মা এত রেগে যায় যে সে তার ফোন ভেঙে দেয়। এখন পঙ্গপাল সম্পূর্ণরূপে নিশ্চিত যে এটি মোম করা যাবে না। এবং এখন তারা দুজনেই ভয় পাচ্ছে কারণ তারা জানে যে এটি তাদের মা নয় এবং তাই তাদের জীবন ঝুঁকির মধ্যে রয়েছে। তাই দুজনেই ঘরে তালা লাগিয়ে ঘুমায়। একজন ঘুমিয়ে পড়লে অন্যজনকে জেগে থাকতে হতো যাতে সে পাহারা দিতে পারে। এখন, অ্যালিসের ঘুম থেকে ওঠার পালা, সে রুম খুলে বাইরে চলে যায়। সে তার মাকে বাথরুমে দেখে, যে সে সময় কথা বলছিল এবং তার মুখে মুখোশ ছিল। এর সুযোগ নিয়ে, অ্যালিস মুখোশটি সরানোর চেষ্টা করে কিন্তু তারপরে তার মায়ের চোখ খুলে যায় এবং সে তাকে দেখতে পায়। 

অ্যালিস খুব ভয় পেয়ে যায় এবং সে তার মায়ের মাথায় আঘাত করে এবং তার ঘরে পালিয়ে যায় এবং ঘরটি তালা দেয়। মা এখন খুব রেগে যায় এবং সে অ্যালিসকে দরজা খুলতে বলে, কিন্তু অ্যালিস এখন খুব ভয় পায় তাই দরজা খুলছে না। যার উপর তার মা রেগে তার দরজা ভেঙ্গে ভিতরে যায় এবং তাকে জিজ্ঞেস করে কেন সে এমন করল? তাই সে তাদের বলে যে তুমি আমাদের মা নও। 

যার উপর সে আরও বেশি ভারতে যায় এবং অ্যালিসকে তার সাথে নিয়ে যায়, তাকে সেই ঘরে বসিয়ে দেয় এবং তাকে ঠান্ডা জলে ডুবিয়ে দেয় যতক্ষণ না সে স্বীকার করে যে সে তার মোম। এখন এর পরে আমরা অ্যালিসের মোম দেখতে পাচ্ছি যা দেখতে একটি ভিন্ন প্রাণীর মতো। কিন্তু আমরা শীঘ্রই জানতে পারি যে অ্যালিস একটি দুঃস্বপ্ন দেখেছিল এবং লুকাস তাকে এই ঘুম থেকে জাগ্রত করেছিল যে তাকে বলে যে আমাদের এখান থেকে পালিয়ে যেতে হবে। সকাল হওয়ার আগেই। এখন তারা দুজনেই বাড়ি থেকে পালিয়ে যায় এবং সেই রাতে প্রবল বৃষ্টি হচ্ছে। তাই সে পাশের একটি খালি বাড়ির ভিতরে যায় এবং সেখানে ঘুমায়। অ্যালিসের আবারও একই দুঃস্বপ্ন রয়েছে যেখানে তার মা তার দিকে একটি প্রাণীর আকারে আসছেন। 

তারপর অ্যালিস আবার ঘুম থেকে জেগে উঠেছে এবং এই সময় তাকে পুলিশ অফিসার জেগেছে এবং তারা তার পুরো ঘটনাটি শুনেছে। এতে অ্যালিস তাদের বলে যে সে আমাদের মা নয়। আর তাদের কাছ থেকে আমাদের জীবনের ঝুঁকি রয়েছে। পুলিশ অফিসারও তার কথা মনোযোগ দিয়ে শোনে এবং তাকে নিরাপদ স্থানে নিয়ে যেতে থাকে। কিন্তু তখন আমরা দেখতে পাই যে এই লোকেরা তাদের বাড়িতে নিয়ে যাচ্ছে। অ্যালিস বুঝতে পারে যে বাচ্চারা যা বলে তা কেউ বিশ্বাস করে না।

এখন তারা বাড়িতে পৌঁছায় যেখানে আমরা প্রথমবারের মতো অ্যালিসের মোমের মুখ দেখতে পাই যিনি তার মা। সে পুলিশ অফিসারকে ধন্যবাদ জানায় এবং তার সাথে অনেক বিষয়ে কথা বলে। তারপর মহিলা পুলিশ তার মুখে আঘাতের কথা জিজ্ঞেস করে, যার ভিত্তিতে সে তাদের কাছে মিথ্যা বলে যে সে গোসল করতে গিয়ে এই আঘাত পেয়েছে। এমনকি পুলিশ সদস্যরাও খুব একটা সন্দেহ করে না কারণ অ্যালিসের মা একজন টিভি তারকা ছিলেন এবং পুলিশ সদস্যরাও তার ভক্ত ছিলেন। পুলিশ ওখান থেকে চলে যায়, এখন দুজনেই নিজেদের মধ্যে কথা বলছে যে বাচ্চাদের কথা কে শোনে, সকাল হলেই আমরা এখান থেকে পালিয়ে যাব। অন্যদিকে আমরা তার মোম দেখতে পাচ্ছি যে সে অ্যালিসের সাথে যা করেছে তার জন্য দুঃখিত। 

এখন সকাল হয়েছে, আমরা অ্যালিসকে বিছানায় বাঁধা অবস্থায় দেখতে পাই, যে অ্যালিসকে নিজেকে ছেড়ে দিতে বলে, কিন্তু অ্যালিস তাকে তার পুরানো ছবি দেখায় এবং জিজ্ঞেস করে যে তার চোখ নীল ছিল, তখন তারা কীভাবে সবুজ হয়ে গেল? মা তাকে ব্যাখ্যা করে যে সে একটি লেন্স ব্যবহার করে শুটিংয়ের সময় এবং আপনি যদি চান তবে আমার কাছে সেই লেন্সটি আছে। অ্যালিস কিছুটা বিভ্রান্ত হয়ে পঙ্গপালকে পার্স চেক করতে বলে। পঙ্গপাল যখন পার্সের দিকে তাকাল, তাতে লেন্স ছিল না। আর সেই সাথে আমরা দেখি দুজনেই মাকে পানি ঢেলে নির্যাতন করছে। মা আমাকে আগেই বলে হাত খুলতে, আমি ব্যাথা পাচ্ছি। 

অ্যালিসের অনেক রকমের অভিজ্ঞতা হচ্ছে। লোকাস এলে সে এক হাত খোলার জন্য কাঁচি তুলে নেয় এবং তাকে তা করতে নিষেধ করে। সে তাকে বলে যে আমরা তাদের ছেড়ে দিলে তারা আমাদের মেরে ফেলবে। পঙ্গপাল জিনিস দিয়ে ব্যাগ ভরতে শুরু করে, তারপর একই পুলিশ অফিসাররা বাড়িতে আসে এবং অ্যালিসের জন্য পঙ্গপাল খুব ভয় পায়। কিন্তু দুজনেই তাকে মিথ্যা বলে ফেরত পাঠায়। আবুলকুস আর অ্যালিস বাড়ি থেকে চলে যাচ্ছে, কিন্তু অ্যালিসের মনে হয়নি ওর মোমকে এভাবে রেখে যেতে। সে লুকাসের কাছে অজুহাত দেয় এবং বাড়ির ভিতরে যায় এবং প্রথমে সে তার মোম পাসের দিকে তাকায় যেখানে সে ল্যান্সকে দেখতে পায়। সে অবাক হয় কেন লুকাস তাকে মিথ্যা বলেছে। এখন এর পরে এলিস তার মোম খুলে তাদের বলে যে লুকাস জিজ্ঞেস করেছিল। তার এই সব করতে, তার মা তাকে জড়িয়ে ধরে, সে এলিসের সাথে বেরিয়ে আসে, লুকাসকে সেখানে দেখা যায় না, তাই তার মা অ্যালিসকে একই কর্টেক্সে নিয়ে যায়, এলিস সেখানে যেতে ভয় পায় কিন্তু এবার তার মা তাকে সেই জায়গায় নিয়ে যায়। 

সে সবসময় এই স্বপ্ন দেখে। এই স্থানটি বুলেট দ্বারা তৈরি একটি গর্ত ছাড়া আর কিছুই ছিল না। এখন আমরা একটি চমকপ্রদ সত্য জানতে পেরেছি যে কিছু সময় আগে যখন অ্যালিস এবং লুকাশ খেলছিল, অ্যালিস ঘটনাক্রমে একটি লোডেড বন্দুক থেকে গুলি চালায়। আর বুলেট সোজা লুকাসের গায়ে লাগে। তাই এলিস এখানে আসতে ভয় পায়। এখন আমরা যা কিছু লুকাস দেখেছি তা আসলে বিদ্যমান ছিল না। তিনি বেঁচে ছিলেন শুধুমাত্র অ্যালিসের মায়ায় কারণ তিনি মেনে নিতে পারেননি যে তিনি মারা গেছেন। একইভাবে, তার মায়ের অবস্থাও একই রকম ছিল।লুকাস মারা যাওয়ার পর থেকে তার মা খুবই বিরক্ত ছিলেন কারণ অ্যালিস লুকাসকে ভুলে যাননি, বরং তিনি তার সাথে একজন সাধারণ ব্যক্তির মতো আচরণ করেন। 

এখন যখন তার মোম এই সব সম্পর্কে জানতে পারে, তখন অ্যালিস তার মোমকে শুটিং সেট থেকে ধাক্কা দেয় যার কারণে তার মোম নিচে পড়ে মারা যায়। ঠিক তখনই পুরো সেটটি লণ্ঠন দ্বারা আলোকিত হয়ে যায় এবং আমরা অ্যালিসকে পালিয়ে যেতে দেখি, তখন অ্যালিসের মোম এবং লুকাস পেছন থেকে আসে সে মোমকে বলে যে আপনি কিছু ভুল করেননি এবং তাকে জড়িয়ে ধরেন, অর্থাৎ, এখন লুকাস এবং মোম উভয়ই। বেঁচে থাকবেন তার মায়ায় এবং সিনেমা এখানেই শেষ।

Goodnight Mommy (2022) Full Movie!


Free Movies


Previous Post Next Post